আজ শনিবার, ২৩ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** নওগাঁ সদর উপজেলার বরুণকান্দিতে বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত * জঙ্গি অর্থায়নে জড়িত থাকার অভিযোগে রাজধানী থেকে ১১ জনকে গ্রেপ্তার করা হয়েছে : র‍্যাব * কক্সবাজারে আশ্রয় নেয়া রোহিঙ্গাদের পুনর্বাসন ও ত্রাণ বিতরণ শুরু করেছে সেনাবাহিনী * আশুলিয়ার পটুরিয়াবাজারে গ্যাসের লিকেজ থেকে আগুনে একই পরিবারের ৪ জন দগ্ধ * ময়মনসিংহের ফুলবাড়িয়ায় ব্রিফকেস থেকে পুরুষের মৃতদেহ উদ্ধার * চুয়াডাঙ্গার দামুড়হুদায় গরুচোর সন্দেহে এক ব্যক্তিকে পিটিয়ে হত্যা * বগুড়ায় জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মেহেদী হাসানসহ আটক ১০ * চট্টগ্রামের ফৌজদারহাট থেকে ৪শ বোতল ফেনসিডিলসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০৯.০৯.২০১৭

সাভারের আশুলিয়ার সিনিয়র জুনিয়র দ্বন্দ্বে নিয়ে ধারালো অস্ত্রের আঘাতে আলামিন শেখ নামে ষষ্ঠ শ্রেণির এক ছাত্র খুন হয়েছে।

এ ঘটনায় তিন শিক্ষার্থীসহ ছয়জনকে আটক করেছে পুলিশ। শনিবার সকালে আশুলিয়ার পলাশবাড়ি পশ্চিম পাড়া এলাকায় মাঠে এ ঘটনা ঘটে।

নিহত আলামিন শেখ মালিকগঞ্জের দৌলতপুর থানা চরকাটারি গ্রামের আইয়ুব আলীর ছেলে। তারা পরিবারসহ আশুলিয়ার পলাশবাড়িতে বসবাস করতো। আলামিন আশুলিয়ায় স্থানীয় মন্ডল ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজে ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী ছিল। আটক ছয়জনের মধ্যে তিন শিক্ষার্থী হলো- ইমরুল কায়েস, সিফাত ও আকাশ। তারা তিনজনই স্কুল শিক্ষার্থী।

নিহ‌তের বাবা আইয়ুব আলী ও স্থানীয়রা জানান, সকালে আলামিন কিছু না ব‌লে বাসা থে‌কে বের হ‌য়ে যায়। দশটার দি‌কে ইমরুল নামে এক সহপাঠী জানায় আলা‌মিন গুরুতর আহত অবস্থায় আশু‌লিয়ার গণস্বাস্থ্য কে‌ন্দ্রে ভ‌র্তি আছে ব‌লে খবর দেয়। হাসপাতা‌লে পৌঁছে তাকে জরুরি বিভা‌গে পাওয়া যায়। প‌রে অবস্থার অবন‌তি হ‌লে সাভা‌রের এনাম মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতাল নি‌য়ে যাওয়া হ‌লে চি‌কিৎসক তা‌কে মৃত ঘোষণা ক‌রে।

পুলিশ জানায়, সিনিয়র জুনিয়র ঘটনার দ্বন্দ্বে আলামিন নামে ছাত্র খুন হয়েছে। এ ঘটনায় তিন ছাত্রসহ ছয়জনকে আটক করা হয়েছে। এ বিষয়ে নিহতের বাবা বাদী হয়ে আশুলিয়া থানায় হত্যা মামলা দায়ের করেছেন।