আজ রবিবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৭

সদ্য প্রাপ্তঃ

*** ময়মনসিংহে সুটকেসের ভেতর যুবকের লাশ * ঢাবি অধিভুক্ত ৭ কলেজের মাস্টার্স পরীক্ষা স্থগিত * দিনাজপুরে বজ্রপাতে নিহত ৬ * দক্ষিণ-পূর্ব এশিয়ায় ছড়িয়ে পড়ছে 'সুপার ম্যালেরিয়া' * রিয়ালের পথের ইতি টানতে চান বেনজেমা * মধ্যবাড্ডায় অগ্নিকাণ্ডে মায়ের মৃত্যু, ২ সন্তান দগ্ধ * পূর্ণাঙ্গ কমিটি নেই: বাড়ছে ক্ষোভ, ঝিমিয়ে পড়া

Bangladesh Manobadhikar Foundation

Khan Air Travels

বিডিনিউজডেস্ক ডেস্ক | তারিখঃ ০১.০৯.২০১৭

কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের একমাত্র আবৃত্তি সংগঠন অনুপ্রাস-কণ্ঠ চর্চা কেন্দ্র'র দ্বিতীয় কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে।

বাংলা বিভাগের স্নাতকোত্তর শিক্ষার্থী মো. আনোয়ার হোসেন পলাশকে সভাপতি এবং প্রত্নতত্ত্ব বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী মো. আলাউদ্দিন বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন সহসভাপতি আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক সালমান হোসাইন শান্ত, সাংগঠনিক সম্পাদক মাহফুজুর রহমান শাকিল, অর্থ সম্পাদক রাইসুল ইসলাম রাসেল, দপ্তর সম্পাদক অংক্যজাই মারমা, প্রচার ও প্রকাশনা সম্পাদক নূর উদ্দিন রাসেল, প্রশিক্ষণ ও অনুষ্ঠান বিষয়ক সম্পাদক তাহমীদ পলাশ, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানজিনা আক্তার তমা, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নাজনীন আক্তার, কার্যনির্বাহী সদস্য আব্দুল আলীম, সানজিদা ইসলাম, সাকিব আল হাসান, ফারহানা সুলতানা, আনিকা আফরোজ এবং আব্দুল্লাহ মারুফ মাহফুজ।

সংগঠনের প্রতিষ্ঠাতা ও বিদায়ী সভাপতি রাসেল মাহমুদ ও বিদায়ী সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মরিয়ম আক্তার সোনিয়া শুক্রবার সকাল ১১টায় আগামী এক বছরের জন্য এ কমিটির অনুমোদন দেন।